in ,

আপনার সাধারণ উইন্ডোজ কম্পিউটার কে দিন হুবহু MAC OS এর স্টাইল আর মজা নিন Mac OS এর আপনার Home windows থেকেই

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হলাম অন্য রকম একটি টপিক নিয়ে যার টাইটেল “আপনার সাধারণ উইন্ডোজ কম্পিউটার কে দিন হুবহু MAC OS এর স্টাইল আর মজা নিন Mac OS এর আপনার Home windows থেকেই”
 
টিউন তো আরম্ভ করবো তার আগে একটা প্রশ্ন করা যাক।
আপনি কি অ্যাবাকাস এর নাম শুনেছেন হয়তো অনেকেই জানেন যে এটা একটা গণনাকারী যন্ত্র। আর আমরা যে আজ কম্পিউটারে গেমস এবং গ্রাফিক্যাল সহ নানা ধরনের কাজ গুলো করে থাকি সেই কম্পিউটারের আবির্ভাব হয় কিন্তু গণনাকারী যন্ত্র হিসাবে কিন্তু তা আজ শুধু গণনার মধ্যে সীমাবদ্ধ নয়।
 
 
আমাদের নিত্যদিনের অধিকাংশ কাজগুলো কম্পিউটারের মাধ্যমে সমাধান সম্ভব তবে তা ক্ষেত্র বিশেষে।
আমাদের কম্পিউটারে সকল আপডেট মুভি , গেমস , সফটওয়্যার ইত্যাদি থাকে কিন্তু কম্পিউটারে থীম বা স্টাইল কি সেরকম ভাবে আপডেট রাখে সকল ব্যবহারকারীরা। দেখা যায় বেশীরভাগ ব্যবহারকারীরা ডিফল্ট থীম নিয়ে পড়ে রয়েছে।
 
Default Theme
 
তবে আমরা কিন্তু চাইলেই সাজিয়ে নিতে পারি আমাদের উইন্ডোজ কম্পিউটারটিকে নিজের মনের মত রুপ দিতে পারি তবে এর জন্য হয়তো আপনাকে থীম বানাতে হবে অথবা থীম সংগ্রহ করতে হবে। তাই আজকের টিউনে থীমটি আপনাদের সাথে শেয়ার করছি।

Mac OS Model:

আমাদের অনেকের পছন্দের তালিকায় রয়েছে এই ম্যাক। তবে আপনি চাইলে আপনার উইন্ডোজ ৭ , ৮.১ , ১০ কে সাজিয়ে নিতে পারবেন ম্যাক স্টাইলে তার জন্য আপনাকে ডাউনলোড করতে হবে নিচে থেকে Utility ফাইলটি আর ইন্সটল করে নিতে হবে।
 
দেখে নেওয়া যাক কিছু  চিত্রঃ
 
 
 
 
 
 
 
 
 
 
যদি আপনি আপনার উইন্ডোজ কম্পিউটারকে ম্যাক স্টাইল দিতে চান তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।
চালাতে পারবেন উইন্ডোজ 7,8.1,10 ব্যবহারকারীরা

Download Link 47.5 MB

পাসওয়ার্ড হলো 
www.cyberdl.ga
 
 
শতর্কতাঃ উইন্ডোজ ইন্সটল কিভাবে দিতে হয় এ সম্বন্ধে না জানা থাকলে পোষ্ট টি এরিয়ে যাওয়া ভালো হবে আপনার জন্য। কারন অনেক সময় প্যাকগুলো ব্যাক আপ এবং রিস্টোর করা ছাড়া রিমুভ করে দিলে উইন্ডোজ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এছাড়াও এন্টিভাইরাস এটিকে ম্যালওয়্যার হিসাবে দেখাতে পারে। তাছাড়াও যদি কোন সমস্যা হয় তবে তা পূর্বের অবস্থায় ফিরিয়ে নিয়ে যাওয়ার মত প্রাথমিক জ্ঞান যদি থাকে তবে আপনি ব্যবহার করুন আর সবশেষে আমি প্রত্যেকটি প্যাক এর পাশে কোন উইন্ডোজে চলবে তা উল্লেখ করেছি তাই উলটাপালটা কিছু করলে তার জন্য কিন্তু আমি দায়ী নই। 
তাই সবকিছু নিজ দায়িত্বে করুন ধন্যবাদ।

আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।
সৌজন্যেঃ সাইবার প্রিন্স 

What do you think?

Written by Sourov

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Twenty years from now you will be more disappointed

এবার আপনার কম্পিউটারে ব্যবহার করুন Android Oreo Theme আর পিসি থেকে মজা নিন Android এর